শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ইপিজেডে সন্ত্রাসী কর্মকাণ্ড,দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক

রহাটে এমপি পুত্র তিস্তার ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করলেন

রহাটে এমপি পুত্র তিস্তার ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করলেন

দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

হীমেল মিত্র অপু
স্টাফ রিপোর্টার
(২৮.০৬.২১)

কুড়িগ্রামের রাজারহাটে তিস্তার তীব্র ভাঙ্গন কুড়িগ্রাম ২ আসনের এমপি আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ এর দৃষ্টি গোচর হয়। সংসদ অধিবেশন চলায় বর্তমান তিনি ঢাকায় অবস্থান করলেও তার প্রতিনিধি হিসেব তার ছেলে আবু সুফিয়ান পাভেল কে রাজারহাট উপজেলার ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের বুড়ির হাট ও বিদ্যানন্দ ইউনিয়নের রামহরি ও গাবুর হেলান ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে পাঠান।

আজ (২৮) জুন সোমবার বিকেল ৪ টার সময় এমপি পুত্র
আবু সুফিয়ান পাভেল তিস্তার ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করে স্থানীয় ভুক্তভোগীদের সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

সাংবাদিকের এক প্রশ্নে জবাবে এমপি পুত্র পাভেল বলেন আমি বাবার সাথে কথা বলে কুড়িগ্রাম জেলার পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলী আরিফুল ইসলামকে যত দ্রুত সম্ভব তিস্তার ভাঙ্গন ঠেকাতে অস্থায়ী ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ করবো।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলার ছাত্র সমাজের সভাপতি রতন আহমেদ লিটন,সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম আপেল ও স্থানীয় মেম্বার খোরশেদ আলম।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com